রবিবার, ২৬ জুলাই, ২০২০

৮টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা পেলো বিএসএমএমইউ



ডেস্ক রিপোর্ট, ২৭ জুলাই, ২০২০: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়কে (বিএসএমএমইউ) করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ৮টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন দিয়েছে প্রিমিয়ার সিমেন্ট। 
রোববার দুপুর ১২টায় বিএসএমএমইউ’র ডা. মিল্টন হলে ৮টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।
অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বলেন, করোনা ভাইরাসের কারণে সৃষ্ট দেশের এই দুর্যোগময় মুহূর্তে করপোরেট প্রতিষ্ঠানগুলো যদি এগিয়ে আসে তাহলে সবাই মিলে এই ভাইরাসটিকে মোকাবিলা সম্ভব হবে। 
এসময় তিনি ৮টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন দেওয়ার জন্য প্রিমিয়ার সিমেন্ট লিমিটেডকে বিশেষভাবে ধন্যবাদ জানান। 
প্রিমিয়ার সিমেন্টের সিইও তারিক কামাল বলেন, করোনা ভাইরাস আক্রান্ত রোগীর জন্য অত্যাবশ্যকীয় এই যন্ত্রটির চাহিদা ভাইরাসের প্রাদুর্ভারের পর বহুগুণে বেড়েছে। এখনো রোগীর সংখ্যা ক্রমবর্ধমান। কিন্তু প্রয়োজনের তুলনায় হাসপাতাল, শয্যা সংখ্যা ও আইসিইউ সুবিধা অপ্রতুল্য। এ কারণে এ ধরনের কাজে প্রিমিয়াম সিমেন্ট লিমিটেড এগিয়ে এসেছে। 
এসময় আরো উপস্থিত ছিলেন বিএসএমএমইউ’র প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, প্রিমিয়ার সিমেন্টের ডিজিএম (মার্কেটিং) ফেরদৌস আমিন প্রমুখ।
http://bangla.amarhealth.com/goodnews/15730/

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন